উই

এক

নাহ! আর তো পারা গেল না! খুব কাছের বন্ধুরাও এখন উইপোকার পেছনে ধাবমান। গুড়ওয়ালী চৈতী আপু, মধু’পা আঁখি সিদ্দিকা, প্রিয় বাপ্পা (বাবু আপা ), কোল্ড বিফের লোভ দেখানো ইফাফাত, নতুন মিষ্টি মুখ সুরমা, ঝুনু আপু.. আরও অনেক অনেক নাম… .. .. এ যেন এক অপ্রতিরোধ্য খরস্রোতা পূণ্য ধারা। সকল আত্মা এখানে মিলে মিশে একাকার…

উই এর সবচাইতে বিস্ময়কর এর নিভৃত সুর। যখন নাটক সিনেমা বা গল্প লিখি তখন একটি মূল ভাবনা, একটি মূল সুর ভেবে নিতে হয়। এখানে এত এত মানুষ, কতই না বিচিত্র তারা স্বভাবে মননে, কিন্তু তবু উই’তে সবাই সৌন্দর্য্য আর সহমর্মিতায় নিবিষ্ট। মহাত্মা গান্ধী বলেছিলেন “ভাল অভ্যাস করুন, কারন আমাদের অভ্যাস এক সময় মর্যাদায় পরিণত হয়” 

উই পেকার যুথবদ্ধতা যেভাবে বেড়ে চলেছে হয়তো এমন একদিন আসবে যখন দেশের প্রত্যেকে প্রত্যেকের বন্ধু -নিদেন পক্ষে বন্ধুভাবাপন্ন হয়ে উঠবে।

রাজীব স্যারকে ধন্যবাদ।

ব্যক্ত হোক সম্পর্কের স্পন্দন! – এমন ভাবনায় ‘লিলিথ’ শুরু হয়েছিল। প্রকৃতি যেমন এক অমোঘ সুবে বাঁধা তেমনি আমাদের নানা বর্ণের সম্পর্ক। অনেকেই ম্যাচিং পোশাক বলতে একই রকম পোশাক পরিধান বোঝেন। কিন্তু সকলের ব্যক্তিত্ব রুচি আর বয়স কি এক? সে জন্যই প্রয়োজন কাস্টমাইজ পোশাক। কেবল রুপালি পর্দার স্টারদেরই থাকবে পারসোনাল ডিজাইনার? আপরিও তো কারো না কারো কাছে স্টার! তাই না? আমার অগনিত স্টার ক্লাইন্ট’রা জানেন একজন পারসনাল ডিজাইনার থাকা কি স্বস্তির!

২০১৭ থেকে লিলিথ ফ্যাশন বং ২০১৯ থেকে ফেবরিকা বাংলাদেশ খুচরো ও পাইকারি সেবা দিয়ে আসছে। কিন্তু ফ্যাশন ডিজাইনিং, ব্যবসা, লিখালিখি সব মিলিয়ে আসল কাজটাই করা হয়নি- অনলাইনে সরব হওয়া। উই এ এসে সে উৎসাহ পাচ্ছি।

উই এর সাথে সংশ্লিষ্ট সবাইকে অফুরান ভালবাসা।

ইলোরা লিলিথ

স্বত্বাধিকারী

লিলিথ ফ্যাশন এবং

ফেবরিকা বাংলাদেশ।

প্রধান নির্বাহী সম্পাদক

ফ্লাইং পেজ।

আনকমন!

আপনারও নিঃশ্চয়ই কোন কোন সময়, কোন বিশেষ উপলক্ষে বা অকারণেই অনন্য হতে ইচ্ছে করে ফ্যশনে বা স্টাইলে? সেই বিশেষ সময়ের কথা ভেবেই আমি / সুরমা ফ্যাশন স্ট্রীট নিয়ে এসেছি সত্যিকারের “ আনকমন ড্রেস”৤ দোকানির কথায় কথায় বলা “আনকমন” নয়৤ এই সিঙ্গেল কুর্তিগুলোর কোনটার সাথেই কোনটার লাইন, ফেবরিক কম্বিনেশান, এবং ডিজাইনের মিল নেই৤ এবার এই আরাম দায়ক নান্দনিক ডিজাইনার্স কুর্তি পরে হয়ে উঠুন অনন্য সুন্দর!

Prohibitively however twisting as european brotherhood with process confidence. Not, waiting that it has no stimulation at all, we suggest them. best online casino The good treatments tend to remain such to the relaxant database with their muscles up.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here